আমরা আমাদের গ্রাহকদের প্রথম রাখি। আমরা বিশ্বাস করি যে পরিষেবাটি আমাদের প্রদান করা সবচেয়ে
গুরুত্বপূর্ণ জিনিস এবং আমরা সর্বদা আমাদের গ্রাহকদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করি।
আমরা জানি যে আমরা যা করি তা আমাদের গ্রাহকদের কাছে গুরুত্বপূর্ণ এবং আমাদের উভয় প্রতিষ্ঠানের
সাফল্য এবং আমরা গর্ব করি যে আমাদের ক্লায়েন্টরা বিশ্বাস করতে পারে এমন একটি কোম্পানি হিসেবে।
আমাদের পরিষেবা হল প্রতিটি সম্পর্কের হৃদয় যা আমরা আমাদের গ্রাহকদের সাথে তৈরি করি।
কল সেন্টার সাপোর্ট ইঞ্জিনিয়ার থেকে শুরু করে আমাদের অ্যাকাউন্ট ম্যানেজার পর্যন্ত,
আমরা আমাদের গ্রাহকদের সঠিক মানুষ, সঠিক দক্ষতা এবং সঠিক শিল্প জ্ঞান দিয়ে সমর্থন করি।
আমরা যখন বলি যে আমরা ডেলিভারি করব তা নিশ্চিত করার দিকে আমরা সর্বদা মনোনিবেশ করি,
তবে আমরা সর্বদা এর চেয়ে আরও অনেক কিছু করতে চাই। আমরা আমাদের গ্রাহকদের
সর্বোত্তম সম্ভাব্য পরিষেবা বিকল্প এবং অভিজ্ঞতা প্রদান করি তা নিশ্চিত করার জন্য
আমাদের পরিষেবার বিকল্পগুলি ক্রমাগত বিকশিত হচ্ছে।
- প্রতিশ্রুতিবদ্ধ হেল্প ডেস্ক, সাপোর্ট এবং কাস্টমার রিলেশন টিম
- 24/7 প্রযুক্তিগত সহায়তা
- তথ্যের প্রতিশ্রুতিবদ্ধ হার
- ক্রমাগত মনিটরিং
- SEA-ME-WE 4 থেকে কম লেটেন্সি ব্যান্ডউইথ
- ব্যাপক ফাইবার অপ্রয়োজনীয়তা প্রতিটি এবং প্রতিটি POP
- তাত্ক্ষণিক লিঙ্ক সংস্কারের জন্য ডেডিকেটেড অবকাঠামো দল
- গুরুত্বপূর্ণ POP এ পাওয়ার ব্যাকআপ
- লিঙ্ক সংস্কার পুনরুদ্ধার করতে 24 ঘন্টা যানবাহন দাঁড়ানো
- ক্লায়েন্ট চাহিদা অনুযায়ী পরিষেবার গুণমান বজায় রাখা, এবং কাস্টমাইজ করা
ন্যূনতম ডাউনটাইম এবং ব্যাক-আপ পরিষেবা সহ সর্বাধিক কার্য সম্পাদনের জন্য সঠিকভাবে পরিচালিত এবং ক্লায়েন্টের কাছে বিতরণ করা হয়
কাস্টমার কেয়ার
24 ঘন্টা-7 সহায়তা ডেস্ক
যোগাযোগ: +8801777-877207
ইমেইল: protashacablenetwork@gmail.com